1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

পানিতে ডুবে ছাত্রলীগ নেতার মৃত্যু

জেলা প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৬১ বার পড়া হয়েছে

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় শখের বসে নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে সাজেদুর রহমান সাজু (১৮) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে।

শনিবার (১০ অক্টোবর) সকালে পার্বতীপুর শহরের শহীদ ইব্রাহিম নগরের পাশে তিলাই নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হন তিনি। দুপুর ২টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত সাজু শহীদ ইব্রাহিম নগরের মোমিনুল ইসলামের ছেলে। তিনি আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং পার্বতীপুর পৌরসভা শাখার ৭ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক।

স্থানীয় সূত্র জানায়, শহরের শহীদ ইব্রাহীম নগর মহল্লার মোমিনুল ইসলাম ও তার ছেলে সাজু শনিবার সকাল ১০টার দিকে বাড়ির পাশের তিলাই নদীতে মাছ ধরতে যান।

জাল দিয়ে মাছ ধরার একপর্যায়ে বাবাকে সাহায্য করতে গিয়ে পা পিছলে নদীতে পড়ে যান ছেলে। দীর্ঘ সময় খোঁজাখুঁজির পর স্থানীয় লোকজন দুপুর ২টার দিকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পার্বতীপুর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) সোহেল রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, নদীতে জাল দিয়ে মাছ ধরতে গিয়ে পানিতে ডুবে সাজেদুর রহমান সাজুর মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট