1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

আড়াইহাজারে শিশু ধর্ষণের অভিযোগে মীমাংসার চেষ্টা, যুবক গ্রেপ্তার

আড়াইহাজার প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে
সুজন মিয়া

আড়াইহাজারে মাদ্রাসাছাত্রী শিশু (১১)কে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। গত ২১ ফেব্রুয়ারি রাতে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের রঘুনাথপুর দক্ষিণপাড়া এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শুক্রবার (১৫ মার্চ) ভুক্তভোগীর বাবা থানায় মামলা করেন। এই ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ।

তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ।

আটককৃত যুবকের নাম সুজন মিয়া (৩১)। সে সোনারগাঁও উপজেলার পেকিরচর গ্রামের আশ্রাফ উদ্দিনের ছেলে। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। বর্তমানে তিনি আড়াইহাজার উপজেলার লতবদী গ্রামের একটি বাড়িতে ভাড়া থাকেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী শিশুর পরিবার একই বাড়িতে ভাড়া থাকে। গ্রামের একটি মাদ্রাসায় পড়াশোনা করে সে। ঘটনার দিন সন্ধ্যা ৭টার দিকে শিশুটিকে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে সুজন মিয়া তার অটোরিকশায় তোলেন। পরে একটি সেতুর পাশের নিচু জমিতে নিয়ে কাপড় দিয়ে শিশুটির মুখ বেঁধে ধর্ষণ করেন। এ ঘটনার পর বাসায় ফিরে শিশুটি অঝোরে কাঁদতে থাকে। এরপর মা-বাবার কাছে ঘটনাটি জানায় সে।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) আহসান উল্লাহ বলেন, ঘটনা ঘটার পর নিজেরা নিজেরা মীমাংসা করার চেষ্টা করেছে। কিন্তু ভিকটিমের পরিবার মীমাংসা ঠিক মনে করেছি। তাই তারা ধর্ষণের মামলা দায়ের করেন। আমরা মামলা নিয়ে সাথে সাথে আসামীকে গ্রেপ্তার করি। গ্রেপ্তারের পরও আসামীপক্ষ মীমাংসা করার চেষ্টা করেছে। আমরা এটাকে কোন ভাবেই প্রশ্রয় দেইনি, অভিযুক্ত সুজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট