1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

ক্রোনী এপারেলস কারখানায় বকেয়া বেতনের দাবীতে শ্রমিকদের বিক্ষোভ

ফতুল্লা প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৬৫ বার পড়া হয়েছে

ফতুল্লায় কয়েকমাসের বকেয়া বেতনের দাবীতে ক্রোনী এপারেলস কারখানার কর্মরত শ্রমিক ও স্টাফরা বিক্ষোভ করেছে। শনিবার (১৬ মার্চ) সকাল ৯ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত ঢাকা – মুন্সিগঞ্জ সড়কে অবস্থান নিয়ে কারখানার সামনে বিক্ষোভ করে শ্রমিকরা। আন্দোলনরতদের মধ্যে শ্রমিকদের ২ মাস এবং স্টাফদের ৫ মাসের বেতন বকেয়া রয়েছে।

বিক্ষোভে ক্রোনী এপারেলস কারখানার প্রায় তিন শতাধিক শ্রমিক ও স্টাফরা কর্মবিরতি পালন করেন। এ সময় প্রায় ৩ ঘন্টা কারখানার সামনে অবস্থান নেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে শিল্প পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে মালিক ও শ্রমিকদের সাথে কথা বলে। বেলা ১২ টার দিকে মালিকপক্ষ থেকে বেতন দেয়ার আশ্বাস দিলে আন্দোলনকারীরা কাজে যোগ দেয়।

নারায়ণগঞ্জ শিল্প পুলিশের পরিদর্শক (ইনটেলিজেন্স) সেলিম বাদশা বলেন, স্টাফদের বেতন পরিশোধের দাবীতে তারা কারখানার সামনে অবস্থান নিয়েছিলো। তবে সড়ক অবরোধ করেনি। কোন অপ্রীতিকর ঘটনা ঘটার আগেই তাদের কর্মস্থলে ফেরত পাঠানো হয়েছে। মালিকপক্ষ জানিয়েছে চলতি সপ্তাহেই তাদের বকেয়া বেতন পরিশোধ করা হবে।।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট