1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

শিগগিরই গ্যাস পাবে বৈধ গ্রাহকরা: তিতাস এমডি

গজারিয়া প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৩২ বার পড়া হয়েছে
তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ মোল্লাহ

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. হারুনুর রশীদ মোল্লাহ বলেছেন, গত কয়েক মাসের টানা অভিযানে গজারিয়া উপজেলার সব অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। আগামী দুই-একদিনের মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হবে। বৈধ গ্রাহকরা শিগগিরই গ্যাস পাবেন।

শনিবার দুপুরে উপজেলায় তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযানে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, গত দুই থেকে আড়াই বছর ধরে ধারাবাহিকভাবে আমাদের অভিযান চলছে। গজারিয়া এলাকাটা খুবই সাংঘাতিক। কয়েকবার আমরা চেষ্টা করে ব্যর্থ হয়েছি। এ এলাকার লোকজন উত্তেজিত হয়ে রাস্তাঘাট বন্ধ করে দেন। তারপরও আমরা স্থানীয় প্রশাসনের সহযোগিতায় কাজ করে যাচ্ছি- আশা করি আমরা সফল হব। আগামীতে কেউ যাতে অবৈধ সংযোগ না নিতে পারে সেজন্য আমরা সংশ্লিষ্ট সবার সহযোগিতা চাই।

গত ২০ দিন ধরে উপজেলার অধিকাংশ এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ রাখায় বৈধ গ্রাহকদের কিছুটা ভোগান্তি হয়েছে স্বীকার করে তিনি সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেন।

এর আগে বেলা ১১টা থেকে উপজেলার বাউশিয়া পুরাতন ফেরিঘাট এলাকা থেকে অভিযান শুরু করে তিতাস। অভিযানের শুরুতে কাজী ফার্মস লিমিটেড সংলগ্ন অবৈধ একটি ঢালাই লোহা কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তারপর পুরান বাউশিয়া এবং ভবেরচর বাজারে অভিযান চালিয়ে কয়েক কিলোমিটার অবৈধ সঞ্চালন লাইন বিচ্ছিন্ন করে তিতাস কর্তৃপক্ষ।

অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার এনএম আবদুল্লাহ আল মামুন।

এছাড়াও উপস্থিত ছিলেন তিতাসের উপ-ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. আনিসুর রহমান, তিতাস গ্যাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী সরুজ আলম, মেঘনা আঞ্চলিক বিপণন অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মনিরুজ্জামান, সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের ব্যবস্থাপক (মিটার অ্যান্ড ভিজিল্যান্স) আতিকুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট