1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

স্কুল শিক্ষকের বাড়িতে ডাকাতি, আহত ১

আড়াইহাজার প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৫৮ বার পড়া হয়েছে
আড়াইহাজারে স্কুল শিক্ষক মাওলানা মোঃ মোজাম্মেল হকের বাড়িতে ডাকাতি

আড়াইহাজারে স্কুল শিক্ষক মাওলানা মোঃ মোজাম্মেল হকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এঘটনায় ডাকাতদের প্রহারে গৃহকর্তার ছেলে সালাউদ্দীন (৩৫) আহত হয়েছেন। শুক্রবার (১৫ মার্চ) দিবাগত রাত ২ টায় গোপালদী পৌরসভার দাইরাদী এলাকায় এঘটনা ঘটে।

ঘটনার সতত্যা স্বীকার করে আড়াইহাজার থানার অফিসার ওসি মো. আহসানউল্লাহ লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ঘটনার বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘটনা বিষয়ে আহত সালাউদ্দীন গণমাধ্যমকে জানায়, শুক্রবার রাত অনুমান ২টার দিকে একদল মুখোশ পরিহিত সশস্ত্র ডাকাত তাদের দোতলা ভবনের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ভবনের উভয় তলায় থাকা প্রতিটি কক্ষের বাসিন্দাদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ৩ ভরি স্বর্ণ ও নগদ ৫৫ হাজার টাকা এবং অন্যান্য মালামাল লুটে নেয়। ঘটনায় বাধা দিতে চাইলে আমাকে আহত করে ডাকাত দলের সদস্যরা। পরে আশপাশের লোকজন জেগে উঠতে থাকলে ডাকাতদল চলে যায়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট