1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

পুত্র হত্যার বিচার চায় বৃদ্ধ মা

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ১৪২ বার পড়া হয়েছে

১৪ বছর আগে সন্ত্রাসীদের হাতে নিহত সুট্যার সোহেলের হত্যার বিচার দেখে যেতে চায় বৃদ্ধ মা। নারায়ণগঞ্জ সদর উপজেলার  ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ সোহেলের মৃত্যুবার্ষিকীতে কাঁন্না জড়িত কন্ঠে তিনি এ আকুতি জানান।

সোহেলের মায়ের দাবী সন্ত্রাসীরা আমার ছেলে প্রকাশ্যে হত্যা করে এখনো প্রকাশ্যে ঘুরছে। সোহেল হত্যার বিচার দেখে যেতে পারলে আমি মরে গেলেও শান্তি পেতাম।

২০১০ সালের ১৯ মার্চ নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সাংসদ কবরীর ক্যাডার রনি-কানা সুমন বাহিনী কুপিয়ে হত্যা করে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা শেখ সোহেল অরুফে সুট্যার সোহেলকে। এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সন্ত্রাসীরা এই হত্যাকান্ড সংগঠিত করে। এ ঘটনায় শেখ সোহেলের ভাই আঃ রহমান বাদী হয়ে ফতুল্লা মডেল থানা একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে সোহেলের মৃত্যু বার্ষিকীতে তক্কার মাঠ এলাকায় অবস্থিত একাধিক মাদরাসা, মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে তার সহকর্মী জসিম,পিন্টু, তোফাজ্জল, সুমন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট