1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বর্ণাঢ্য আয়োজনে তাঁতী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শহর সংবাদদাতা
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪
  • ৭৯ বার পড়া হয়েছে

বর্ণাঢ্য আয়োজন এর মধ্যে দিয়ে নারায়ণগঞ্জে তাঁতী লীগের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করলো মহানগর তাঁতী লীগ।

মঙ্গলবার (১৯শে মার্চ) সকালে দিবসটি উপলক্ষে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে বর্ণাঢ্য এক র‌্যালী অনুষ্ঠিত হয়। ‌র‌্যালীতে ইজিবাইকে বিভিন্ন রঙবেরঙের ব্যানার ও ফেস্টুন দিয়ে সজ্জিত করে ভ্যান্ট বাজিয়ে শহরে বিভিন্ন স্থান পদক্ষিন করে ২নং গেইটে অবস্থিত আওয়ামী লীগ  অফিসে গিয়ে র‌্যালীটি শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির হিসেবে উপস্থিত  ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তাঁতী লীগ হচ্ছে বঙ্গবন্ধুর নিজের হাতে গড়া একটি সংগঠন। তাঁতীদের মান উন্নয়ন ও ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে বঙ্গবন্ধু তাঁতী কামার কুমাড়দের নিয়ে নিজ হাতে এই সংগঠনটি গড়েছিলেন। সংগঠনটি অনেক আগে হলেও ২০০৩ সালে এ তাঁতী লীগটি বাংলাদেশ আওয়ামী লীগের একটি সহযোগী সংগঠন হিসাবে আত্মপ্রকাশ ঘটে। নারায়ণগঞ্জের যখন বঙ্গবন্ধু এসেছিলেন আদমজী জুট মিলে তখন ১০হাজর শ্রমিক বঙ্গবন্ধুর জনসভা এসেছিলে। আজকে ছয় দফা ঐতিহাসিক স্থান হচ্ছে নারায়ণগঞ্জের টাউন হল। এই ঐতিহাসিক স্থানটিকে জিয়াউর রহমান টাউন হল বানালেন তারপরে এটির নাম দেওয়া হয় জিয়া হল।

আজ রোজার মাস আপনারা সবাই দোয়া করবেন এবং সবাই কিছু কিছু করে টাকা দিয়ে ফান্ট তৈরি করবেন, কারন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন ইফতার মাহফিল না করার জন্য।  তাই সকলে মিলে যে ফান্ট তৈরি করবেন সেই ফান্ট থেকে গরিব অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করবেন।

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম ফারুক সাহেদের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, মহানগর তাঁতী লীগের যুগ্ন আহবায়ক মুকুল হোসেন রাসেল, জাহাঙ্গীর ডালিম, মাসুদুর রহমান, পারভেজ, নারায়ণগঞ্জ সদর থানা তাঁতীলীগ নেতা শিপলু ঢালী, সিদ্ধিরগঞ্জ থানা তাঁতী লীগের আহবায়ক লিটন আহমেদ, কাশিপুর ইউনিয়ন তাঁতী লীগের সভাপতি জব্বার মোল্লা সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট