1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন
সর্বশেষ :
দৈনিক আজকের নীরবাংলা’র ১৫ বছরপূর্তি উদযাপন অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবা উদ্ধার আটক -১ ভুল তথ্যে সাংবাদিকের বাড়িতে পুলিশের অভিযান,পরিবারের সাথে অসদচারণ শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি॥ দাপা ইদ্রাকপুরে জাকির মেম্বার ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ফতুল্লার ৬নং ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশন শুরু নিত্যপণ্যের দাম কমাও সিন্ডিকেট ভাঙ্গো ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও বিক্ষোভ  প্রবাসীদের ভিআইপি মর্যাদা দিতে বললেন শামীম ওসমান বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

ফতুল্লায় শিক্ষক ফোরা‌মের উদ্যো‌গে পাঞ্জা‌বির কাপড় বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশিত: শুক্রবার, ২২ মার্চ, ২০২৪
  • ২১৮ বার পড়া হয়েছে
আজ শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ ফতুল্লার জাকির ভবন ২য় তলায় জাতীয় শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা কারী রেজাউল করীমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মাকসুদুর রহমানের সঞ্চালনায় ‘শক্ষার্থীদের মাঝে পাঞ্জাবির কাপড় বিতরণ ও শিক্ষকদের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শিক্ষক ফোরাম এর কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল প্রভাষক ডা. মুহাম্মাদ আব্দুস সবুর।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ নারয়ণগঞ্জ জেলা শাখার শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মুফতি এমদাদুল্লাহ হাসেমী ও হাফেজ মুহাম্মাদ ইবাদত হোসেন, কুয়েত প্রবাসী হযরত আলী সোহান।
এছাড়া আরও উপস্থিত ছিলেন জাতয় শিক্ষক ফোরাম নারায়ণগঞ্জ জেলা শাখার সকল দয়িত্বশীল ও বিভিন্ন থানা শাখার দায়িত্বশীলগণ ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ।
সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জাতীয় শিক্ষক ফোরাম ফতুল্লা থানা শাখার সেক্রেটারি হাফেজ কারী ওবাইদুর রহমান কাশিয়ানী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট