1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন
সর্বশেষ :
দৈনিক আজকের নীরবাংলা’র ১৫ বছরপূর্তি উদযাপন অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবা উদ্ধার আটক -১ ভুল তথ্যে সাংবাদিকের বাড়িতে পুলিশের অভিযান,পরিবারের সাথে অসদচারণ শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি॥ দাপা ইদ্রাকপুরে জাকির মেম্বার ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ফতুল্লার ৬নং ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশন শুরু নিত্যপণ্যের দাম কমাও সিন্ডিকেট ভাঙ্গো ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও বিক্ষোভ  প্রবাসীদের ভিআইপি মর্যাদা দিতে বললেন শামীম ওসমান বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

শামীম ওসমানের সুস্থতা কামনা ২৪নং ওয়ার্ড আ.লীগের উদ্যোগে দোয়া 

মাহাবুব হোসেন ডালিম
  • প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১০৯ বার পড়া হয়েছে
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সুস্থতা কামনা ২৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের  উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার ২২ মার্চ বাদ আছর নবীগঞ্জ বাজার মসজিদে এ দোয়ার আয়োজন করা হয়।
এ সময় ২৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন জনি, যুগ্ন সাধারণ সম্পাদক আরমান হোসেন,কার্যকরী সদস্য মোহাম্মদ নাসির, মোহাম্মদ ফারুক, আবু সালাম, মোঃ মিন্টু, মোহাম্মদ মিজান, রমজান ইসলাম অনি সহ অনেক ধর্মপ্রাণ মুসল্লি দোয়ায় অংশগ্রহণ করেন।
দোয়া পরিচালনা করেন নবীগঞ্জ বাজার মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা মুফতি আব্দুল হালিম। দোয়ায় শামীম ওসমান ও তার পরিবারের সকল সদস্যদের সুস্থতা কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট