1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
সর্বশেষ :
দৈনিক আজকের নীরবাংলা’র ১৫ বছরপূর্তি উদযাপন অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবা উদ্ধার আটক -১ ভুল তথ্যে সাংবাদিকের বাড়িতে পুলিশের অভিযান,পরিবারের সাথে অসদচারণ শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি॥ দাপা ইদ্রাকপুরে জাকির মেম্বার ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ফতুল্লার ৬নং ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশন শুরু নিত্যপণ্যের দাম কমাও সিন্ডিকেট ভাঙ্গো ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও বিক্ষোভ  প্রবাসীদের ভিআইপি মর্যাদা দিতে বললেন শামীম ওসমান বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া অনুষ্ঠিত 

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪
  • ১০৫৩ বার পড়া হয়েছে
পবিত্র মাহে রমজান উপলক্ষে বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা,ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ২৭মার্চ বন্দর খেয়াঘাটস্থ যুবরাজ মার্কেটে উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে এ ইফতার  ও দোয়া অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তথা যুবলীগ নেতা খাঁন মাসুদ।
ইফতার পূর্বক সংক্ষিপ্ত বক্তব্যে খাঁন মাসুদ বলেন,আজ পবিত্র মাহে রমজানের মাগফেরাতের ১৬ রমজান অতবিাহিত হচ্ছে। আত্বাশুদ্ধির মাস এ মাহে রমাদান। সকল দ্বিধাদ্বন্দ ভুলে আমরা এ মাসে রমজানের পবিত্রতা রক্ষা করে গুনাহ মাফের জন্য আল্লাহর দরবারে প্রার্থনা করি। আজ বন্দর উপজেলা প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিকদের ইফতার মাহফিলে এসেছি। সাংবাদিকরা সমাজের দর্পণ। তারা সমাজের ভালদিক গুলো উপস্থাপন করে। পাশাপাশি সমাজের অসঙ্গতীগুলো তুলে ধরে। এতে করে সমাজ লাভবান হয়। আমরা আমাদের ভুলগুলো সংশোধন করতে পারি।
এ সময় বন্দর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি শরিফ হাসান চিশতির সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শরিফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান এ্যাড. মাহমুদা আক্তার, ২২নং ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক গোলাম ছারোয়ার সবুজ,যুবলীগ নেতা ডালিম হায়দার,মাসুম আহমেদ,উজ্জল আহমেদ, যুগ্ম সম্পাদক শামীম ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইমদাদুল হক মিলন, অর্থ সম্পাদক মমতাজ, প্রচার সম্পাদক ডিএম মাঈনউদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাহবুব হোসেন ডালিম, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান প্রান্ত, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক হাবিব প্রধান, কার্যকরি সদস্য অজিত দাস,তরিক হোসেন বাপ্পী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
দোয়ায় উপজেলা প্রেসক্লাবের সভাপতি জিকে রাসেলের সুস্থ্যতা কামনা করে মুনাজাত পরিচালনা করেন বন্দর বেবিষ্ট্যান্ড জামে মসজিদের প্রেস ঈমাম ও খতিব আবু সুফিয়ান আল কাদরী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট