1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
দৈনিক আজকের নীরবাংলা’র ১৫ বছরপূর্তি উদযাপন অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবা উদ্ধার আটক -১ ভুল তথ্যে সাংবাদিকের বাড়িতে পুলিশের অভিযান,পরিবারের সাথে অসদচারণ শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি॥ দাপা ইদ্রাকপুরে জাকির মেম্বার ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ফতুল্লার ৬নং ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশন শুরু নিত্যপণ্যের দাম কমাও সিন্ডিকেট ভাঙ্গো ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও বিক্ষোভ  প্রবাসীদের ভিআইপি মর্যাদা দিতে বললেন শামীম ওসমান বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

পানগাঁওয়ে তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন সম্পন্ন

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৮৩ বার পড়া হয়েছে

‘বিশ্বের সকল জীবের শান্তি কামনায়’ ১০তম বার্ষিক শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান ও অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠিত হয়েছে। সোমবার হতে শনিবার পর্যন্ত ২৪ প্রহরব্যপী দক্ষিণ কেরাণীগঞ্জের পানগাঁও বটতলা শ্রীশ্রী রাধা মাধব জিউ মন্দির প্রাঙ্গণে এ অনুষ্ঠান শুরু হয়।

গত সোমবার সন্ধ্যা ৭টায় শ্রীমদ্ভগবদগীতা পাঠের মধ্য দিয়ে অধিবাস অনুষ্ঠানের শুরু করেন, প্রাক্তন শিক্ষক ও সাংবাদিক শ্রী রণজিৎ মোদক।

মঙ্গলবার ১২ চৈত্র হতে ১৪ চৈত্র পর্যন্ত শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান, ১৫ই চৈত্র শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন শেষে দ্বিপ্রহরে শ্রীশ্রী গৌরাঙ্গ মহাপ্রভুর ভোগরাগ অন্তে মহাপ্রসাদ বিতরণ করা হয়েছে এবং ১৬ চৈত্র ভোরে নগর কীর্তন, দধিমঙ্গল, জলকেলী, কুঞ্জভঙ্গ ও মহন্ত বিদায় অনুষ্ঠিত হবে।

শ্রীশ্রী তারকব্রহ্ম মহানামযজ্ঞানুষ্ঠান ও শ্রীশ্রী রাধাগোবিন্দের অষ্টকালীন লীলা কীর্তন অনুষ্ঠানে সকল ভক্তরা উপস্থিত থাকায় ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন হওয়ায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন আয়োজক কমিটির সভাপতি শ্রী নির্মল সরকার ও সহ-সভাপতি শ্রী প্রদীপ রায় এবং সাধারণ সম্পাদক শ্রী সম্পদ সিদ্ধা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট