1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

শহরের নিউ জিমখানায়  মিঠু টিটুর ও মা হাসির মাদক বানিজ্য জমজমাট!

 মোঃ শাহীন ভান্ডারী
  • প্রকাশিত: সোমবার, ১ এপ্রিল, ২০২৪
  • ১০৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ শহরের জিমখানা এলাকায় প্রকাশ্যে মাদক ব্যবসার নেটওয়ার্ক গড়ে তুলছেন রাকিবুল হাসান মিঠু, টিটু হোসেন ও তার মা হাসি। বিগত সময়ে একাধীকবার বিপুল পরিমান মাদকসহ পুলিশ ও র‌্যাবের হাতে গ্রেফতার হলেও বর্তমানে কৌশল পাল্টিয়ে সাংবাদিক বনে মাদক বানিজ্য চালিয়ে যাচ্ছে।

নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া ছোট কবরস্থান এলাকার আব্দুল হাদিরের বাড়ির ভাড়াটিয়া নওমুসলিম নারায়ণ ওরফে আলমগীরের পুত্র মিঠু ও টিটু গোগলের কল্যানে ডটকম ফটকমে মাত্র ২ হাজার টাকার বিনিময়ে সত্যের ডাক নামক একটি ওয়েব সাইট খুলে বনে গেছেন বিক্ষ্যাত সাংবাদিক। বর্তমানে বিক্ষ্যাত সাংবাদিক বনে কিছু দুর্নীতিবাজ পুলিশ সদস্য’র সাথে যোগসাজসে শহরের নিউ জিমখানা এলাকায় মাদক ব্যবসা করে আসছে। টিটু বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের সাতটি মামলা রয়েছে ও মিঠুর বিরুদ্ধে মাদকসহ পাঁচটি মামলা রয়েছে। টিটু টেকনাফ থেকে সরাসরি ইয়াবা ট্যাবলেট এনে নারায়ণগঞ্জ শহরের খুচরা ও পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছে। টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে ঢাকা প্রবেশ কালে ঢাকা ডিবির হাতে ২৬ হাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার হয়। সর্বশেষ গত বছরের ৬ জুলাই ৫৮০ পিছ ইয়াবাসহ গ্রেফতার হয়েছিল টিটু।

তারপর থেকেই বিভিন্ন কৌশলে অবলম্বন করে মাদক ব্যবসা করে আসছে মিঠু ও টিটু। টিটু ও মিঠুর মা হাসিনা ওরফে হাসিও জিমখানা এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছে। বিভিন্ন সময় মাদকসহ হাসি গ্রেফতার হলেও বর্তমানে প্রভাবশালীদের শেল্টারে মাদক ব্যবসা করে আসছে।

হাসিকে গ্রেফতার করতে গিয়ে একাধিকবার হামলার হামলার শিকার হয়েছিল আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। নিউ জিমখানার শীর্ষ  মাদক ব্যবসায়ী  আলম চাঁদ কারাগারে থাকলেও জিমখানা এলাকায় মাদকের হাট বসিয়ে জমজমাট ব্যবসা করে আসছে হাসি বেগম ও তার দুই পুত্র মিঠু ও টিটু।

তাই নিউ জিমখানাকে মাদক মুক্ত করতে হাসি, মিঠু ও টিটুকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন জিমখানাবাসী।

এবিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনর্চাজ বলেন, জিমখানার মাদক ব্যবসায়ীদের গ্রেফতারে অভিযান চলছে। মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে মাদক বিক্রি করছে। আমরাও তাদের গ্রেফতারে কৌশল পাল্টে ফেলেছি। শিঘ্রই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট