1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

একটি হারানো বিজ্ঞপ্তি

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশিত: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

নোহাদ হোসেন নামে ১৪ বছর বয়সী মাদ্রাসা ছাত্র নিখোঁজ রয়েছেন। তাঁর মা লাইলী বেগম ছেলে নোহাদ হোসেনকে খুঁজে পেতে থানায় নিখোঁজ ডায়েরি করেছেন।

আমি নিম্নস্বাক্ষরকারী লাইলী বেগম (৪৪) পিতা খোরশেদ আলম। মাতা জায়দা খাতুন জাতীয় পরিচয় পত্র নং (৫১৭৮৬১৩২৯৬) ঠিকানা (স্থায়ী ও বর্তমান) গ্রাম কইলান/ইউনিয়ন ওয়ার্ড জোয়াগ, থানা চান্দিনা জেলা কুমিল্লা। মোবাইল নাম্বার (০১৮৭৫৭৮৭৪১১)

আমি এই মর্মে জানাইতেছে যে গত রোজ বৃহস্পতিবার (১৫) ফেব্রুয়ারি ২০২৪, সকাল (০৮.২০) ঘটিকার সময় চান্দিনা থানা দিন জোয়াগ ইউনিয়ন / ওয়ার্ড এর কৈলাইন এলাকা হইতে আমার ছেলে নিখোঁজ হয়েছে। নিয়ে আমার ছেলে এর বিস্তারিত। বিবরণ ও ঘটনার বিবরণ প্রদান করা হলো।

একটি হারানো বিজ্ঞপ্তি গত (১৫) ফেব্রুয়ারি ২০২৪, সকাল (০৮.২০) ঘটিকার সময় চান্দিনা থানা দিন জোয়াগ ইউনিয়ন / ওয়ার্ড এর কৈলাইন এলাকা হইতে আমার ছেলে নোহাদ হোসেন নিখোঁজ হয়েছে। ছেলেটির নাম নোহাদ হোসেন বয়স আনুমানিক (১৪) বছর পিতা নুরে আলম, মাতা লাইলী বেগম বলেন, মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে গত রোজ বৃহস্পতিবার ১৫ ই ফেব্রুয়ারি সকাল (০৮.২০) ঘটিকায় বাসা থেকে বাহির হই সারাদিন আর বাসায় না ফিরে আসলে , আমি মাদ্রাসা সহ আশপাশ এলাকায় খোঁজাখুঁজি করে ও আমার আত্মীয়-স্বজনের বাড়ি গড়ে যোগাযোগ করে খুঁজে পাচ্ছি না যদি কোন হৃদয়বান ব্যক্তি আমার ছেলেটি সন্ধান পেয়ে থাকেন তাহলে হলে বিনতি অনুরোধ জানিয়েছের তার পিতা নুর আলম,ও মাতা লাইলি বেগম। আমাদের যোগাযোগ নাম্বার (01878373617)
( 01875787411)

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট