1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বেকার হওয়ায় ছেলেকে বিয়ে না দেয়ায় মাকে জবাই করে হত্যা!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ২৪ বার পড়া হয়েছে

চাঁদপুরের ফরিদগঞ্জে বেকার হওয়ার কারণে বিয়ে করাতে রাজি না হওয়ায় মা রানু বেগমকে গলা কেটে হত্যা করেছে ছেলে রাসেল খান (২৭)। ঘটনার পর থেকে পলাতক রাসেল।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার ৮ নম্বর পাইকপাড়া ইউনিয়নের ইছাপুর গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সবার ছোট রাসেল ।

পরিবার সূত্রে আরো জানা যায়, রাসেল দীর্ঘদিন ধরেই বিয়ের জন্য পরিবারের সদস্যদের ওপর চাপ প্রয়োগ করে আসছিলো। কিন্তু সে বেকার হওয়ায় তার কথা কেউ শোনেনি। বিয়ের জন্য এর আগেও সে তার বাবা আতর খানকেও পিটিয়েছিলো। আর সবশেষ শুক্রবার মাকে গলা কেটে হত্যা করলো তিনি।

ফরিদগঞ্জ থানার ওসি সাইদুর রহমান বলেন, লাশ উদ্ধার করেছি। এ বিষয়ে পুলিশি তদন্ত চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট