1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩৫ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

মা হতে ডিম্বাণু সংরক্ষণ করতে চান এই অভিনত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

দক্ষিণী ছবির হিট নায়িকা মৃণাল ঠাকুর। এখন বলিউড ছবিতেও চুটিয়ে কাজ করছেন ছোট পর্দা থেকে কেরিয়ার শুরু করা এই অভিনেত্রী। ৩১ বছর বয়সী নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাস সিঙ্গল, অন্তত তেমনটাই দাবি করেন ‘সীতা রামম’, ‘হাই নান্না’র মতো জনপ্রিয় দক্ষিণী ছবির নায়িকা। ঠোঁটকাটা স্বভাবের জন্য বেশ নামডাক রয়েছে ম্রুনালের।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কেরিয়ার ও ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য, ডিম্বাণু সংরক্ষণের ভাবনা সম্পর্কে মুখ খুলেছেন। হিউম্যানস অফ বম্বের সঙ্গে আলোচনায় অকপট শাহিদের ‘জার্সি’ নায়িকা।

অভিনেত্রী জানান, জীবন এবং কেরিয়ারের মধ্যে সঠিক ভারসাম্য খুঁজে পাওয়া তার পক্ষে গুরুত্বপূর্ণ। তবে আপনি কীভাবে সেই ভারসাম্যটি খুঁজে পাবেন তা নির্ধারণ করাটা কঠিন, চেষ্টা চালাচ্ছি। আমি জানি সম্পর্ক সবসময়ই শক্ত, এবং এজন্য আপনাকে সঠিক পার্টনার খুঁজে পেতে হবে যিনি আপনার পেশাটা বুঝবেন, তার প্রতি সম্মান জানাবেন। আর, হ্যাঁ, আমিও ডিম্বাণু সংরক্ষণের কথা ভাবছি’। সম্প্রতি মোনা সিং নিজের ডিম্বাণু সংরক্ষণের কথা জানন, সেই প্রসঙ্গ টেনেই এ কথা বলেন অভিনেত্রী।

মৃণালও সেই দিনগুলির কথা বলেছেন যখন তিনি ‘(তার) বিছানা থেকে উঠতে চাইতেন না’। তবুও তাকে কাজে যেতে হয়েছিল এবং হাসিখুশি থাকার অভিনয় চালিয়ে যেতে হয়েছিল। এই জাতীয় দিনগুলি কাটিয়ে উঠতে থেরাপি এবং প্রিয়জনদের উপর নির্ভরশীল। অকপটে বলেন, ‘আমি থেরাপি করি, এটা যে কারও জন্যই গুরুত্বপূর্ণ, বিশেষ করে অভিনেতা যারা ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করেন।’

এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, বডি শেমিং-এরও শিকার হয়েছেন তিনি। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাৎকারে ম্রুনাল বলেছিলেন, এক পরিচালক একবার মুখের উপর তাঁকে জানান- ‘তোমাকে একটুও সেক্সি দেখতে নয়’। নায়িকা পালটা জানতে চেয়েছিলেন, এটা কি তাঁর অভিনীত চরিত্রটির জন্য করা মন্তব্য নাকি পরিচালক বাস্তব জীবনে মৃণালকে দেখে এ কথা বললেন।

পরিচালক জবাব দেন, ‘হ্যাঁ, খুব সেক্সি একটা চরিত্র। তুমি তো এর ধারেকাছেও নেই।’ সহজভাবে কথা হজম করার পাত্রী নন মৃণাল। পরিচালককে লুক টেস্ট নেয়ার কথা বলেন অভিনেত্রী। ফটোশ্যুটের শুরুতে ফটোগ্রাফারও অপমান করতে ছাড়েননি মৃণালকে। বলে ওঠেন, ‘এই গেঁয়ো মেয়েটা কে?’ মুখে জবাব দেননি মৃণাল। কাজে করে দেখিয়েছিলেন। পরে মত বদলে ক্ষমা চান ওই ফটোগ্রাফার। মৃণালের কথায়, অভিনেতা হিসাবে জরুরি হল ন্যাচারাল থাকা। যখন সেক্সি কথাটা বলা হয়, আর সেটা যদি আমি ভাবি, তাহলে আমার পায়ের মরা চামড়াও তখন সেক্সি লাগবে।’

মৃণালকে ২০২৩ সালের হিট ফিল্ম হাই নান্না এবং দ্য ফ্যামিলি স্টারে দেখা গিয়েছে। সঞ্জয় লীলা বানসালির পরবর্তী প্রযোজনা ছাড়াও শিগগিরই তিনি হিন্দিতে পূজা মেরি জান ছবিতে অভিনয় করবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট