1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
সর্বশেষ :
দৈনিক আজকের নীরবাংলা’র ১৫ বছরপূর্তি উদযাপন অ্যাম্বুলেন্স থেকে ৬০ হাজার ইয়াবা উদ্ধার আটক -১ ভুল তথ্যে সাংবাদিকের বাড়িতে পুলিশের অভিযান,পরিবারের সাথে অসদচারণ শরীফ উল্লাহ হাইস্কুল এন্ড কলেজ গভর্নিং বডির নির্বাচন অনুষ্ঠিত  দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি॥ দাপা ইদ্রাকপুরে জাকির মেম্বার ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী ফতুল্লার ৬নং ওয়ার্ডে জলাবদ্ধতা নিরসনে পানি নিষ্কাশন শুরু নিত্যপণ্যের দাম কমাও সিন্ডিকেট ভাঙ্গো ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার তীব্র নিন্দা ও বিক্ষোভ  প্রবাসীদের ভিআইপি মর্যাদা দিতে বললেন শামীম ওসমান বিসিডিএস নির্বাচনে শাহজালাল বাচ্চু প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

বেকার হওয়ায় ছেলেকে বিয়ে না দেয়ায় মাকে জবাই করে হত্যা!

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

চাঁদপুরের ফরিদগঞ্জে বেকার হওয়ার কারণে বিয়ে করাতে রাজি না হওয়ায় মা রানু বেগমকে গলা কেটে হত্যা করেছে ছেলে রাসেল খান (২৭)। ঘটনার পর থেকে পলাতক রাসেল।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে উপজেলার ৮ নম্বর পাইকপাড়া ইউনিয়নের ইছাপুর গ্রামের খান বাড়িতে এ ঘটনা ঘটে। জানা যায়, তিন বোন ও দুই ভাইয়ের মধ্যে সবার ছোট রাসেল ।

পরিবার সূত্রে আরো জানা যায়, রাসেল দীর্ঘদিন ধরেই বিয়ের জন্য পরিবারের সদস্যদের ওপর চাপ প্রয়োগ করে আসছিলো। কিন্তু সে বেকার হওয়ায় তার কথা কেউ শোনেনি। বিয়ের জন্য এর আগেও সে তার বাবা আতর খানকেও পিটিয়েছিলো। আর সবশেষ শুক্রবার মাকে গলা কেটে হত্যা করলো তিনি।

ফরিদগঞ্জ থানার ওসি সাইদুর রহমান বলেন, লাশ উদ্ধার করেছি। এ বিষয়ে পুলিশি তদন্ত চলমান রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট