1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

কাঁচপুরে মান্নান মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন

সোনারগাঁও প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪
  • ৪৬ বার পড়া হয়েছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিবহন শ্রমিকবৃন্দের ব্যানারে

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মান্নান মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন করেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিবহন শ্রমিকবৃদ্ধ। রবিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পরিবহন শ্রমিকবৃন্দের ব্যানারে এ মানববন্ধন করা হয়।

সড়ক দূর্ঘটনায় আহত, পরিবহন শ্রমিক ও অসহায় পঙ্গু বাচ্চু মিয়ার মুখের খাবার কেড়ে নেতে চায় সন্ত্রাস , চাঁদাবাজ মান্নান মেম্বার ও তার সহযোগী মতিউর, জামান ও তৌহিদ এ বিচারের দাবি জানিয়ে এ মানববন্ধন করে ভুক্তভোগী পরিবার।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরে ২৩০২ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নামে চাঁদাবাজির করার অভিযোগ উঠেছে মান্নান মেম্বারের বিরুদ্ধে। জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর হাইওয়ে থানা সংলগ্ন কুমিল্লা বাস স্টেশন নামক স্থানে শ্রমিক ইউনিয়নের ২৩০২ ব্যানারের নামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলত প্রতিটি পরিবহন থেকে ৫০ টাকা করে চাঁদাবাজি উত্তোলন করে মান্নান মেম্বার ও তার সাঙ্গপাঙ্গদের বিরুদ্ধে।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কাঁচপুর ইউনিয়ন শাখার সভাপতি জোহরা আক্তার শান্তা মানববন্ধনে বলেন, আামার স্বামী বাচ্চু মিয়া পরিবহন শ্রমিক, সড়ক দূর্ঘটনায় দুটি পা ভেঙ্গে গেলে তিনি পঙ্গু হয়ে জীবন যাপন করছে। তার সংসার ও চিকিৎসা অব্যাহত রাখতে কয়েকটি পরিবহন মালিক আমাকে প্রতিটি গাড়ী থেকে ৫০ টাকা করে তুলতে বলেন। এরই প্রেক্ষিতে আমরা এ কাজ করছিলাম। কাঁচপুর ইউনিয়নের সাবেক সদস্য মান্নান মেম্বার ও তার সাঙ্গপাঙ্গরা শনিবার থেকে আমাকে টাকা তুলতে বাঁধা দিয়ে তিনি নিজেই বিভিন্ন বাস থেকে টাকা উত্তোলন শুরু করে। এতে আমি বাঁধা দিলে শুরু হয় দ্বন্দ্ব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট