1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

রূপগঞ্জে প্রতারক ইয়াসমিনের কাছ থেকে বাচঁতে এলাকাবাসীর সংবাদ সম্মেলন

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: শনিবার, ৪ মে, ২০২৪
  • ৭৬ বার পড়া হয়েছে

’প্রতারক ইয়াসমিনের হাত থেকে বাচঁতে চাই’ এমন দাবিতে নারায়ণগঞ্জে ররূপগঞ্জে সংবাদ সম্মেলন করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এসময় ভুক্তভোগীরা প্রতারক ও মাদক ব্যবসায়ী ইয়াসমিনকে গ্রেফতারের দাবি জানান। প্রতারক ইয়াসমিন কাঞ্চন পৌরসভার কেন্দুয়া পাড়া এলাকার আফতাব উদ্দিনের মেয়ে।

শনিবার (৪ মো) দুপুরে রূপগঞ্জ প্রেসক্লাব কার্যালয়ে কাঞ্চন পৌরসভার স্থানীয় এলাকাবাসী সংবাদ সম্মেলন করে ইয়াসমিনের বিরুদ্ধে এ অভিযোগকরেন।

সংবাদ সম্মেলনেভুক্তভোগী মাসুদা আক্তার বলেন, ইয়াসমিনের সাড়ে ৪ লাখ টাকা পরিশোধ করার পরও তার বিরুদ্ধে চেক জালিয়াতি মামলা করেন। একই এলাকার সুলতান মিয়া বলেন, গত ৫ বছর আগে ইয়াসমিন আক্তারের কাছ থেকে ৯০ হাজার টাকা ধার নেয়। পরে সেই টাকা পরিশোধ করারপরও পুলিশ দিয়ে হয়রানী করে তিন দফা টাকা নেন। তার ছেলে লালনকে গ্রেফতার করিয়ে হয়রানি করে। রুস্তম আলী অভিযোগ করে বলেন, ইয়াসমিনের সঙ্গে গাছ লাগানোকে কেন্দ্র করে তর্কবিতর্ক হয়। পরে ইয়াসমিন তাকে হয়রানী করতে নারায়ণগঞ্জ আদালতে মামলা দায়ের করে হয়রানী করেন। শহিদুল্লাহ বলেন, প্রতারক ইয়াসমিন বিভিন্ন সময় আমার কাছে মোটা অংকের টাকা দাবি করত।

দাবিকৃত টাকানা পেয়ে আমার বিরুদ্ধে নারায়ণগঞ্জ আদালতে মিথ্যা মামলা দায়েরকরেন। ইয়াবা ব্যবসায়ী ইয়াসমিনের বাড়িতে পিঠা বানাতে না আসায় কেন্দুয়াপাড়া এলাকার মাসুদা বেগমনামে এক বৃদ্ধাকে মাথাফাটিয়ে দেন তিনি। ইয়াসমিনের স্বামী ফারুক মিয়া বলেন, ইয়াসমিনের প্রতারণার কথা জানতে পেরে তাকেআমি দুই বার তালাক দেই। পরে ইয়াসমিন আমার কাছে ক্ষমা চেয়ে ইমাম সাহেবের মাধ্যমে পুনরায় বিবাহসম্পন্ন হয়। প্রতারণা ও মাদক ব্যবসা শুরু করায় আমিনিষেধ করলে আমার কথা শুনেনি। যার ফলে আমিক্ষিপ্ত হয়ে তাকে মারধর করেছি। এখন আমাকেসহ এলাকাবাসীকে হয়রানির চেষ্টা করছে। এ ব্যাপারে ইয়াসমিন বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। আমার স্বামী ফারুক মিয়া আমাকে মারধর করে হাসপাতালে পাঠান। আমি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট