1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

র‌্যাব’র অভিযানে অপহরণকারী চক্রের ২ সদস্য গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৯ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে অপহরণকারী চক্রের হোতাসহ এক সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় অপহৃত সুমনকে (২৫) উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৯ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি করেছেন র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া।

বুধবার (৮ মে) সিদ্ধিরগঞ্জের চৌধুরী বাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, সিদ্ধিরগঞ্জের আঃ মান্নানের ছেলে অপহরণ চক্রের হোতা মোঃ তুষার (২৪) এবং একই থানার ময়জাল মিয়ার ছেলে মো. সজিব মিয়া (২১)।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রাথমিক তদন্ত সূত্রে তারা জানতে পেরেছে মোঃ সুমন পেশায় একজন পোশাক শ্রমিক। প্রতিদিনের ন্যায় তিনি সকালে ডিউটিতে যান। পরে ডিউটি শেষে রাত ৮ টা ২০ মিনিটে বাড়ি ফেরার পথে সিদ্ধিরগঞ্জ থানাস্থ চৌধুরীবাড়ি এলাকার আর কে গ্রুপ এর সামনের পাকা রাস্তায় পৌঁছালে একদল দুষ্কৃতকারী তার পথ আটকায়। এরপর গ্রেফতার আসামিরাসহ অজ্ঞাতনামা আরো ২-৩ জন তাকে মারধর-ভয়ভীতি ও হুমকি দিতে থাকেন। পরে তাকে জিম্মি করে তার পরিবারের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন। সে সময় ভুক্তভোগীর মোবাইল ফোন দিয়ে তার বড় ভাই মোঃ সাদ্দাম হোসেনকে মুক্তিপণের অর্থের বিনিময়ে ভাইকে উদ্ধার করতে বলেন আসামিরা। একপর্যায়ে নিরুপায় হয়ে অপহৃতের বড় ভাই মোঃ সাদ্দাম হোসেন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি অপহরণ মামলা করেন।

আসামিদের পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট