1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:২৪ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি॥ দাপা ইদ্রাকপুরে জাকির মেম্বার ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: শনিবার, ১১ মে, ২০২৪
  • ৪৩ বার পড়া হয়েছে

নারায়নগঞ্জ জেলা শহরের ফতুল্লা থানাধীন ফতুল্লা ইউনিয়ন পরিষদ দাপা ইদ্রাক পুরের ফালু প্রধান এর পুত্র ২নং ওয়ার্ড মেম্বার জাকির হোসেন প্রধান(৪৫) ও তার ভাই আবুল কালাম (৫০)সহ তাঁর পরিবারের লোকদের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট। তাদের চাঁদাবাজি ও নিষ্ঠুর অত্যাচারের শিকার এলাকার সাধারণ জনগন। তাঁর ছত্রছায়ায় গড়ে উঠা সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকাবাসীকে জিম্মি করে রাখার চেষ্টা। মেম্বার জাকির হোসেন প্রধান সহ সঙ্গীয় অপরাধীদের বিরুদ্ধে প্রতিকার চেয়ে স্হানীয় এলাকাবাসী ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছেন না বলে এমনটই দাবী ভূক্তভোগীদের।

ভূক্তভোগীরা আক্ষেপ করে বলেন, জাকির হোসেন প্রধান, ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে এলাকাবাসীর ভোটে নির্বাচিত হয়ে মেম্বারের দ্বায়িত্ব পেয়ে জনগণের সেবা করার পরিবর্তে এলাকাবাসীর উপর ক্ষমতার প্রভাব খাটিয়ে জনসাধারণকে জিম্মি করে রাখার চেষ্টা করে যাচ্ছেন। তাঁর ক্ষমতায় তার ভাই আবুল কালাম ও তাদের সস্তানরা এলাকায় দাপট দেখিয়ে থাকেন। এলাকায় গড়ে তুলতে চাইছেন অপরাধের স্বর্গ রাজ্য। এদের ছত্রছায়ায় এলাকার কিছু উশৃংখল যুবকদের নিয়ে গড়ে তুলেছেন একটি সন্ত্রাসী বাহিনী। এ দলের মুল হোতা মেম্বার জাকির হোসেন প্রধান নিজে কখনো প্রত্যক্ষ বা আড়ালে থেকে তাদের সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকার সাধারণ মানুষকে মারধোর, অকথ্য গালিগালাজ, চাঁদাবাজি, মাদকদ্রব্য সেবন ও বিক্রি করা সহ সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে চলছে। এসন্ত্রাসী দলের সদস্যদের মধ্যে রয়েছে মেম্বার জাকির হোসেন প্রধান এর পুত্র প্রান্ত(২৩), শহিদুল এর পুত্র জয়(৩০),আবুল কালামের পুত্র রাতুল(১৮)। এদের সাথে রয়েছে আরো প্রায় ৪/৫ জনের মতো জনবল।

এদের হেফাজতে রয়েছে দেশী ও বিদেশি ধারালো অস্ত্র। কখনো কখনো এ সকল অস্ত্র নিয়ে মোহরা দিয়ে থাকে। তাদের বিরুদ্ধে কেউ কোন প্রতিবাদ বা মুখ খুললেই মারধরের শিকার হতে হয়। এলাকাবাসী তাদের ভয়ে সবসময় আতংকে থাকে। তারা আরো বলেন, গত ৭ মে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেড় ধরে জাকির মেম্বার প্রধান, আবুল কালাম, জয়, রাতুল, প্রান্ত’র হাতে বেশ কয়েকটি পরিবারের লোকজন মারধোরসহ নির্যাতনের শিকার হয়। এদের মধ্যে ঝর্ণা বেগম,নাছরিন আক্তার, সোনিয়া বেগম,আসমা,আনোয়ার হোসেনরা সবাই ফতুল্লা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ছাড়াও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এর নিকট মৌখিক ভাবে অভিযোগ জানান। অপরদিকে প্রকৃত ঘটনার সত্যতাকে আড়াল করতে মিথ্যা ঘটনার নাটক সাজিয়ে জাকির হোসেন প্রধান এর ভাই আবুল কালাম বাদী হয়ে উল্টো ইকবাল, আনোয়ার হোসেন, জাহাঙ্গীর, আবির, জিতু, রিফাত, রাব্বিএর বিরুদ্ধে থানায় অভিযোগ করেন।

ঘটনার বিষয়ে তথ্য নিতে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ এর মুঠোফোনে একাধিক বার কল করলেও ফোনটি রিসিভ করা হয়নি।
ঘটনার বিষয়ে মেম্বার জাকির প্রধান এর সাথে কথা বললে তিনি বলেন, এলাকায় কোন সমস্যা হলে আমাকে সেখানে যেতে হয়। আমার ভাইয়ের ছেলের সাথে মারামারি কথা শুনে আমি গেলে তারা আমার সাথে খারাপ ব্যবহার করে।আমার ভাই এ নিয়ে থানায় অভিযোগ করে। তারাও আমাকে জড়িয়ে থানায় অভিযোগ করেছে বলে জেনেছি।

অভিযোগ কারী ঝর্ণা বেগম বলেন আমার অভিযোগ পেয়ে তদন্তে দ্বায়িত্বে থাকা এস আই কাজী রেজাউল ঘটনা স্হলে এসে তদন্ত করে গিয়েছেন এবং আমাদেরকে ওসি স্যারের সাথে দেখা করতে বলেন। কিন্তু আমাদের বিরুদ্ধে যে অভিযোগ করেছে আবুল কালাম তার তদন্তের দ্বায়িত্বে থাকা পুলিশ কর্মকর্তা ঘটনাস্থলে এসে আমাদের কোন কিছু জিজ্ঞাসাবাদ না করে জাকির হোসেন প্রধানের সাথে কথা বলে চলে যান।

ভুক্তভোগী সকালের দাবি জাকির হোসেন প্রধান একজন অসামাজিক ও সন্ত্রাসী প্রকৃতির লোক। তিনি এলাকার উন্নয়নের কথা না ভেবে নিজের পকেট ভারী করা যায় সেই ধান্দায় ব্যস্ত। তার ভাই সহ সন্ত্রাসী লোকজন দিয়ে এলাকায় চাঁদাবাজি, প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রি করে থাকে। আমরা কোন প্রতিবাদ করলে আমাদের হুমকি ধমকি, মারধর ও মামলা দিয়ে হয়রানি করার ভয় দেখিয়ে থাকে। তারনামে অনেক চাঁদাবাজির মামলা রয়েছে।
আমরা নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার সহ গোয়েন্দা সংস্থার নিকট দাবী জানাই এ সকল অপরাধীদের কার্যক্রমের বিষয়ে অনুসন্ধান করে আইনী পদক্ষেপ গ্রহণ করে সমাজকে মাদক ও সন্ত্রাস মুক্ত রাখার এবং জাকির হোসেন প্রধান এর অত্যাচার হতে মুক্তি চাই। সেই সাথে সুষ্ঠু বিচার চাই।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট