1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

রূপগঞ্জে তানভীর আলভীর বাহিনীর আতঙ্ক

রূপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত: বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১০৭ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় তানভীর ও আলভীর বাহিনীর আতঙ্কে দিন কাটছে বাসিন্দাদের। প্রতি সপ্তাহে অটোরিকশা ছিনতাইসহ কোনো না কোনো বাড়িতে চোরি করাই তাদের প্রধান কাজ। এজন্য মাসে বেতনভুক্ত কিছু লোকও রয়েছে তাদের সঙ্গে।

এ নিয়ে তাদের বিরুদ্ধে এলাকায় কয়েকবার সালিশও করা হয়েছে। বিচারে তারা চুরি করবে না বলে স্বীকারোক্তি দিলেও পরে তারা তা ভঙ্গ করে। গত বিশ তারিখে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের গোলাকান্দাইল গ্রামের আজিম উদ্দিনের বাসা থেকে লক্ষাধিক টাকার বিভিন্ন জিনিসপত্র চুরি করে নিয়ে যায় আলভীর ও তানভীর বাহিনী। এ বিষয়ে আজিম উদ্দিন রূপগঞ্জ থানায় একটি অভিযোগ করেন।

এ ব্যাপারে আজিম উদ্দিন বলেন, প্রায় ৭ বছর পূর্বে তারা আমার বাসায় ভাড়া নেয়। এরপর থেকেই তারা কোনো না অটোসহ বিভিন্ন বাসা বাড়িতে চুরি করে। কিন্তু আমি এসব জানতাম না। আমার বাড়ি থেকেও প্রায় সময় চুরি করেছে। কিন্তু আমি জানতাম না এগুলো। একদিন বাসার ভাড়া আনতে গেলে গিয়ে দেখি আমার বাড়ির টিউবওয়েল ও অটো গাড়ি পার্স তাদের রুমে। পরে আমি জিজ্ঞেস করলে এর সদুত্তর দিতে পারে নাই তারা। এরপর আমি তাদের বাসা ছাড়তে বলি। কিন্তু তারা না ছেড়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে থাকে।

তিনি আরও বলেন, একদিন তারা আমাকে মারতে আসলে তার মা বাধা দিতে গেলে তার মায়ের মাথায় বেত্রাঘাতের আঘাত লেগে জখম হয়। পরে আমরা স্থানীয় হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করি। এরপর এগুলো আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও নাসির মেম্বারকে জানায়। পরে এ ব্যাপারে বিচার করা হয়। কিন্তু তারা বিচারের কিছুদিন পরই তৃতীয় পক্ষের ইন্ধনে থানায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়। আমি তাদের বিরুদ্ধে কঠিন শাস্তি দাবি করছি।

এ বিষয়ে বিবাদী আলভীরের বড় ভাই সজল বলেন, আমার ভাই হয়তোবা চুরি করতে পারে। কিন্তু আজিম উদ্দিনেরা আমাদেরকে অযথা হয়রানি করছে। কতটাকার চুরি করেছে জিজ্ঞাসা করলে এ প্রতিবেদককে তিনি বলেন, আমি এখন ব্যস্ত। পরে কথা বলবো ভাই। নয়তো আমার বাবার সাথে যোগাযোগ করেন বলে ফোন কেটে দেয়।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য নাসির উদ্দিন বলেন, আমি এ বিষয়ে শুনেছি। আজিম উদ্দিন এলকার একজন গণ্যমান্য ও সম্মানি ব্যক্তি। আলভীররা উনাকে হয়রানি করছে অযথা। আমি তাদের বলেছি এ ব্যাপারে আমি সমাধান করে দিবো। তারপরও তারা থানায় অভিযোগ করেছে।

এ বিষয়ে তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুজন বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট