1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

আমার নাম ভাঙিয়ে কেউ কোন অপরাধ করলে তাকে পুলিশে সোপর্দ করুন -খান মাসুদ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪
  • ৮৭ বার পড়া হয়েছে

বন্দরে ইদানীং কিছু এলাকায় মারামারি ও সন্ত্রাসী কর্মকাণ্ড সংঘটিত হচ্ছে। আমার প্রতিপক্ষরা ঐ সন্ত্রাসীদের আমার লোক বলে নানাভাবে অপপ্রচার চালাচ্ছে। শুধু তাই নয় আগামীতে নারায়ণগঞ্জ মহানগর আওতাধীন বন্দরে নয়টি ওয়ার্ড নিয়ে বন্দর থানা আওয়ামীলীগের কমিটিতে আমি সাধারণ সম্পাদক পদপ্রার্থী হওয়ায় আমার প্রতিপক্ষরা নানা ষড়যন্ত্র লিপ্ত রয়েছে।

চক্রটি আমার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ফ্যাক আইডি খুলে অপপ্রচার চালাচ্ছে, টাকার বিনিময়ে পত্রিকায় মিথ্যা তথ্য দিয়ে মনগড়া ভিত্তিহীন মানহানীকর সংবাদ প্রকাশ করাচ্ছে। আমাকে বিতর্কিত করতে সুপরিকল্পিতভাবে কৌশলে আমাদের লোকের মধ্যে প্রতিপক্ষের লোক ভিড়িয়ে দিয়ে আবার তাদের দ্বারাই অপরাধ কর্মকাণ্ড সংঘটিত করে আমার নামে বদনাম করার চেষ্টা চালাচ্ছে। তাই এলাকাবাসীদের উদ্দেশ্যে আমি বলতে চাই, আমি খান মাসুদের নাম ভাঙিয়ে যদি কেউ কোন ধরনের অপরাধ করে তাহলে তাকে ধরে পুলিশে সোপর্দ করুন। সে যদি আমার পাশে বসে থাকা লোকও হয় অপরাধ করলে তাকেও ছাড় দিবেন না। আমি কোন অপরাধীর দায়ভার নিব না,আমি রাজনীতি করি জনগণের কল্যাণে জন্য।

বন্দরে সম্প্রতি ঘটে যাওয়া কিছু মারামারি ঘটনায় এলাকাবাসীকে সতর্ক থাকতে সাংবাদিকদের এক প্রেস বিজ্ঞপ্তিতে বন্দর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী খান মাসুদ এ তথ্য জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট