1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

 সোনারগাঁওয়ের জামপুর ইউপি সদস্য নীরবের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের অভিযোগ 

জামান ভূঁইয়া
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জুন, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড এর সদস্য মোঃ ইমতিয়াজ আহমেদ নীরবের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অপপ্রচার চালিয়ে যাচ্ছেন কিছু অসাধু লোকজন ।

মেম্বার নীরব বুরুমদী গ্রামের একজন সাহসী ছেলে । তিনি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের মাধ্যমে , জামপুর ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড থেকে নির্বাচিত হন । মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে নীরব বুরুমদী এলাকার বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বেশ সুনামের সাথে । তাছাড়া , মেম্বার নীরব বুরুমদী গ্রাম থেকে মাদক সহ প্রায় সব ধরনের অপকর্ম থেকে যুব সমাজকে ভালো পথে চলতে উপদেশ দিয়ে যাচ্ছেন । ফলে , বুরুমদী গ্রামের মত একটি আদর্শ গ্রামকে সুন্দর সুশৃঙ্খল গ্রামে পরিচালিত করে আগের সুনাম এবং ঐতিহ্য ধরে রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন ।

মেম্বার নীরবের এ সফলতা কিছু দুষ্ট প্রকৃতির লোক সহ্য করতে না পেরে , তার তার এবং তার পরিবারের লোকজনকে সমাজে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে দীর্ঘ দিন ধরে । এ ব্যপারে  মেম্বার নীরব বলেন , আমি মেম্বার হওয়ার আগে থেকেই  সমাজের অবহেলিত জনগোষ্ঠীর উপকার করে আসছি এবং সমাজের উন্নয়ন কাজে স্বকীয় থেকে নিজেকে কাজ করে যাচ্ছি । যার ফলশ্রুতিতে এই ঐতিহ্যবাহী একটি আদর্শ গ্রামের লোকজন আমাকে বিপুল ভোটের মাধ্যমে মেম্বার নির্বাচিত করেন ।

আমি আমার এই গ্রামের সুনাম রক্ষার্তে সব ধরনের কাজ করে যাচ্ছি । রাস্তা ঘাট স্কুল  মাদ্রাসা মসজিদ সহ এলাকার অনেক উন্নয়ন করে যাচ্ছি এবং কিছু কাজের জন্য এরই মধ্যে আবেদন করেছি , যা খুব শীগ্রই হবে ইনশাআল্লাহ । তিনি বলেন । আমার এ সফলতা যারা মেনে নিতে পারছেনা , তারাই আমার বিরুদ্ধে কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে , অনলাইন পোর্টাল সহ কিছু বেনামি ফেইক আইডি থেকে বিভিন্ন ভাবে আমার এবং আমার পরিবারের সদস্যদের নিয়ে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন । মেম্বার নীরব বলেন , আমি এ ব্যপারে আইনের মাধ্যমে ব্যবস্হা গ্রহণ করার প্রস্তুতি নিব ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট