1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বিআরটিসি এসি বাস এখন হবিগঞ্জের চুনারুঘাটে

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: বুধবার, ৫ জুন, ২০২৪
  • ৩৭ বার পড়া হয়েছে

রাষ্ট্রীয় গণপরিবহন ‘বিআরটিসি’ এসি বাস এখন হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আসামপাড়া থেকে ঢাকার মগবাজার চৌরাস্তা মোড় পর্যন্ত যাত্রা শুরু করেছে। বাদল এন্টারপ্রাইজের পরিচালনায় বর্তমানে একটি বাস চলাচল করছে।

ঈদুল আজহার পর থেকে দুটি বাস চলবে বলে প্রতিষ্ঠানটির এমডি সাংবাদিক সায়েদুল ইসলাম বাদল জানিয়েছেন। গত ২২ মে বিকেল তিনটায় ঢাকার মগবাজার চৌরাস্তা মোড় থেকে এর যাত্রা শুরু হয়।

বর্তমানে আসামপাড়া থেকে সকাল ৬টায় ও ঢাকা থেকে বিকেল তিনটায় নিয়মিত গাড়িটি চলছে। ঈদুল আজহা উপলক্ষে আগামী ১০ জুন থেকে এর শিডিউল পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত এই সময় অনুযায়ী ওই দিন সকাল ১০ টায় আসামপাড়া থেকে ও রাত ৮টায় ঢাকার মগবাজার চৌরাস্তা মোড় থেকে বাস ছাড়বে। ঈদ উপলক্ষে টিকেটের মূল্য থাকবে ৭০০ টাকা। সাংবাদিক সায়েদুল ইসলাম বাদল এ ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট