1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:০৩ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বন্দরে হোসিয়ারী শ্রমিক প্রানদেব চন্দ নিখোঁজ

বন্দর সংবাদদাতা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ বন্দরে কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়ে হোসিয়ারী শ্রমিক প্রানদেব চন্দ্র(২১) নিঁেখাজ হয়েছেন। গত ৮জুন সকাল ৯টায় বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি।

এ ব্যাপারে নিখোজের পিতা সুসময় চন্দ্র বাদী হয়ে বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করেন। যার জিডি নং ৫৯৭,তাং ১২(০৬)২০২৪ইং। নিখোজ হোসিয়ারী শ্রমিক প্রানদেব চন্দ থানার ২২নং ওয়ার্ডস্থ লেজারার্স আবাসিক এলাকার সুসময় চন্দ্র দাসের ছেলে।

জানাগেছে,গত ৮জুন সকাল ৯টায় হোসিয়ারী শ্রমিক প্রানদেব চন্দ্র প্রতিদিনের ন্যায় কাজের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। পরে ৩দিন অতিবাহিত হলেও তার কোন সন্ধান পাওয়া যায় নাই। পরিবারের লোকজন আতিœয়স্বজনসহ বিভিন্ন স্থানে খুজে না পেয়ে গত ১২জুন বন্দর থানায় এসে একটি নিখোজ জিডি এন্ট্রি করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট