1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৮:২০ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

রূপগঞ্জে মেয়রপ্রার্থী রফিক ও তার সমর্থকদের উপর স্বশস্ত্র হামলা, আহত-২০

রুপগঞ্জ সংবাদদাতা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪
  • ৫০ বার পড়া হয়েছে

রূপগঞ্জে গণসংযোগ ও প্রচারণা শেষ করে ফেরার পথে মোবাইল প্রতীকের প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা সমর্থকরা প্রতীকের প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সামর্থকদের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার বিকেলে উপজেলার কাঞ্চন পৌরসভার কলাতলী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে। পরে রাত সাড়ে ৭ টার দিকে কাঞ্চন বাগানবাড়ি এলাকায় সংবাদ সম্মেলনে হামলার অভিযোগ করেন মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম রফিক।

রফিকের সমর্থক ও প্রত্যক্ষদর্শীরা জানান, আগামী ২৬ জুনকাঞ্চন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জগ প্রতীকে রফিকুল ইসলাম রফিক ও মোবাইল প্রতীকে দেওয়ান আবুল বাশার বাদশা প্রতিদ্বন্দীতা করছেন।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত মেয়র প্রার্থী রফিক তার সমর্থকদের নিয়ে করাটিয়া,বুরুটিয়া,রানীপুরা সহ-বিভিন্ন এলাকায় প্রচার প্রচারণা ও গণসংযোগচালান। বিকেল ৫ টার দিকে প্রচারণা ও গণসংযোগ শেষে ফেরার পথে কলাতলী এলাকায় দেওয়ান আবুল বাশার বাদশা সমর্থক আইয়ুব ভুইয়ার নেতৃত্বে ৫০/১০০ জন দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার সমর্থকদের উপর অতর্কিত হামলা চালায়।
এসময় সন্ত্রাসীদের হামলায় মেয়রপ্রার্থী রফিক,রাজু, হেকিম, সানাউল্লাহ, মফিজুলইসলাম, সিয়াম, কাউসার, নাছিম, দেলোয়ার হোসেন, হেলাল, আনিছুর, সজিব সহ অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে তিন দফায় মেয়রপ্রার্থী রফিকুল ইসলাম রফিকের নির্বাচনী ক্যাম্প ভাংচুর, পোষ্টার ছিড়ে ফেলা সহ তার সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটায় প্রতিদ্বন্দী প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার সমর্থকরা।

এছাড়া রফিকের পক্ষে নির্বাচনের প্রচারণায় অংশগ্রহণ করায় বাদশার সমর্থকরা প্রকাশ্যে হুমকি ধামকি দিচ্ছে বলেও অভিযোগ করেন স্থানীয়রা।এদিকে, এ হামলার পর থেকে এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। নির্বাচনের দিনবড় ধরনের সহিংসতার আশঙ্কা করছে স্থানীয়রা।

এ ব্যাপারে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম বলেন,নির্বাচনী প্রচার-প্রচারণা শেষে ফেরার পথে প্রতিদ্বন্দী প্রার্থী বাদশার সমর্থকরা আমার ও আমার লোকজনের উপর অতর্কিত হামলাচালায়। আমি প্রশাসনের কাছে এর সুষ্ঠু বিচার দাবি করছি। অপর মেয়রপ্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ মিথ্যা। যারা আহত হয়েছে তারা আমার লোক।আমার প্রতিদ্বন্দী প্রার্থী নির্বাচনের পরিবেশকে ঘোলাটে করার জন্য প্রোপা গান্ডা ছড়াচ্ছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার(এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, এ ঘটনায় আইয়ুব ভুইয়াকে পুলিশের হেফাজতে রাখা হয়েছে। যদি তারসংশ্লিষ্ট তা পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। নয়তো তাকে মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়াহবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট