1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

বন্দরে কুরবানী পশুর চামড়া ক্রয় করাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষ

বন্দর প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২২ জুন, ২০২৪
  • ২১ বার পড়া হয়েছে

বন্দরে কুরবানী পশুর চামড়া ক্রয় করাকে কেন্দ্র করে স্থানীয় সন্ত্রাসী রাকিব গ্রুপ ও সিফাত গ্রুপের মধ্যে দুই দফা রক্তক্ষয়ি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে ৫ জন রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। আহত ৫ জনের মধ্যে একপক্ষের আহত ৩ জনের নাম পরিচয় পাওয়া গেলেও অপরপক্ষের আহত ২ জনের নাম পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলো সিদ্দিক (৩৫) সবুজ (৩০) অনিক (২২)। স্থানীয়রা আহতদের মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সেসহ বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে।ওই সময় রাকিব গ্রুপের সদস্যরা দেশিয়ও অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে শাহীমসজিদ এলাকায় হামলা চালিয়ে ৭/৮ টি বাড়ি ও ১০/১৫টি দোকান ব্যাপক ভাংচুরসহ শাহীমসজিদ চকে মুক্তিযুদ্ধা মৎস খামারে হামলা চালিয়ে ৪টি ছাগল, ২০ টি হাঁস লুট করে নিয়ে যায়।

সংঘর্ষের ঘটনার খবর পেয়ে বন্দর থানা পুলিশ দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে রাকিব গ্রুপের সদস্য সন্ত্রাসী পারভেজ (২৫)কে গ্রেপ্তার করতে সক্ষম হয় । গ্রেপ্তারকৃতকে বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে উল্লেখিত মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

এর আগে গত বুধবার (১৯ জুন) রাত ১২টায় বন্দর শাহীমসজিদ এলাকায় এ সন্ত্রাসী তান্ডবলীলার ঘটনাটি ঘটে।

দুইপক্ষে সংঘর্ষের ঘটনায় বন্দর শাহীমসজিদ,দত্তবাড়ি, নূরবাগ, হাফেজীবাগ, সালেনগর ও শাহীমসজিদ চকসহ এর আশে পাশের এলাকার শান্তি প্রিয় সাধারন জনগন চরম আতংকে রয়েছে।

এ ঘটনায় হোসাইন ওরফে কালু বাদী হয়ে গত বৃহস্পতিবার (২০ জুন)
সকালে সন্ত্রাসী রাকিব গ্রুপের প্রধান রাকিব ওরফে রকিব, সোহাগ ও রায়হান কবিরসহ ৯ জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত নামা ৪০/৫০ জনের বিরুদ্ধে বন্দর থানায় এ মামলা দায়ের করেন তিনি। যার মামলা নং- ৩১(৬)২৪ ধারা- ১৪৩/ ৩২৩/ ৩২৫/ ৩২৬/ ৩০৭/ ৩৮০/ ৪২৭/ ৫০৬/ ১১৪/ পেনাল কোড-১৮৬০।

মামলার আসামীরা হলো, বন্দর নূরবাগ এলাকার জব্বার জুয়াড়ি সন্ত্রাসী ছেলে রাকিব ওরফে রকিব ও তার বড় ভাই সোহাগ, বন্দর রেললাইন এলাকার রনি মিয়ার ছেলে রায়হান কবির, বন্দর দত্তবাড়ি এলাকার সামছুল মিয়ার ছেলে পারভেজ বন্দর দত্তবাড়ি বৌ বাজার এলাকার আব্দুর রহমান মিয়ার ছেলে আমিনুল একই এলাকার টেম্পু মিয়ার ছেলে রানা, হাফেজীবাগ এলাকার বাবুল মিয়ার ছেলে সুজন, বন্দর নূরবাগ এলাকার খোকন মিয়ার ছেলে রবিন ও বন্দর খানবাড়ি এলাকার সায়মন খান। সন্ত্রাসী হামলার ঘটনার পর থেকে সন্ত্রাসী রাকিব ওরফে রকিবসহ তার সাঙ্গপাঙ্গরা গ্রেপ্তার এড়ানোর জন্য গাডাকা দেয়।

জানা গেছে, কোরবানী পশুর চামড়া ক্রয় করাকে কেন্দ্র করে বন্দর নূরবাগ এলাকার জব্বার জুয়াড়ি সন্ত্রাসী ছেলে রাকিব ওরফে রকিবসহ উল্লেখিত সন্ত্রাসীরা গত বুধবার রাতে বিভিন্ন অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে বন্দর শাহীমসজিদ একটি দোকানে হামলা চালিয় থাইগ্লাসসহ বিভিন্ন জিনিসপত্র ভাংচুর করে ১লাখ টাকা ক্ষতি সাধনসহ বিভিন্ন দোকানপাট ও ঘর বাড়ি ব্যাপক ভাংচুর করে আরো ৮/১০ লাখ টাকা ক্ষতি সাধন করে। ওই সময় সন্ত্রাসীদের বাধা দিতে গিয়ে উল্লেখিত ৩ জন আহত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট