1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

সর্বস্তরের নেতাকর্মীদের দোয়া মাহফিলে খোরশেদ খালেদা জিয়ার মত গণতন্ত্রও আজ অসুস্থ

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশিত: রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ২৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জে মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীদের উপস্থিতিতে বিএনপির অসুস্থ চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৩) জুন বাদ আসর শহরের মাসদাইরে মহানগর বিএনপি নেতা, সাবেক যুবদলের সভাপতি ও কাউন্সিল মাকছুদুল আলম খন্দকারের কার্যালয়ে তার আয়োজনে এ দোয়া অনুষ্ঠিত হয়েছে। এসময় দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপত্ত্বিত করেন আনোয়র মাহমুদ বকুল, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন খান, প্রধান বক্তব্যে মহানগর বিএনপি নেতা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আজ আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ।

আজকে তার এই গুরুতর অসুস্থের জন্য বর্তমান সরকার দায়ী। আজ তিনি অসুস্থ হতেই পারেন তবে যদি তার সঠিক চিকিৎসা দেয়া হত তাহলে আজ তিনি এত গুরুতর অসুস্থ হতেন না। তিনি বলেন, তার মত আজ দেশও অসুস্থ। আমরা খালেদা জিয়ার সুস্থতায় দ্রুত উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবি জানাই। আজ দেশের গণতন্ত্র হত্যা করতেই আমাদের গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মৃত্যু মুখে ঠেলে দেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, খালেদা জিয়া সুস্থ থাকলে সুস্থ থাকবে দেশ, ভালো থাকবে দেশের মানুষ, ফিরবে গণতন্ত্র। তিনি অসুস্থ থাকায় আজ আমাদের গণতন্ত্রও অসুস্থ। আমরা তার সুস্থতার দ্রুত কালবিলম্ব না করে তাকে বিদেশ পাঠানোর দাবি জানাই।

এসময় আরো উপস্থিত ছিলেন, সৌদি আরব বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন, বিএনপি নেতা নুরুল হক চৌধুরী দিপু, জয়নাল আবেদীন, আব্দুর ওয়াজেদ শরিফ, মনোয়ার হোসেন শোখন, মহানগর কৃষক দলের সভাপতি স্বপন খন্দকার, রানা মুজিব, নাজমুল কবির নাহিদ, আক্তার হোসেন খোকন শাহ, শওকত খন্দকার, জুয়েল রানা, ইসলে উদ্দিন ঈশা, সদর থানা কৃষক দলের নেতা রানা মুন্সি, মোঃ শহিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট