1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

নানান পরিচয়ে চাদাবাজী করছে শাহিন মোল্লা অরফে ক্যাডার শাহিন

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ২০ বার পড়া হয়েছে

কখনো সাংবাদিক, কখনো কমিউনিটি পুলিশং, আবার কখনো আনসার বাহিনীর পরিচয়ে চাদাবাজী করেন শাহিন মোল্লাহ অরফে কেডার শাহিন।

আনসারের কমান্ডার পরিচয়ে নারায়ণগঞ্জ কালিরবাজার রেলস্টেশনে নতুন ভিডিপি সদস্যদের কাছ থেকে ডিউটির কথা বলে প্রায় ২ হাজার টাকা চাদাবাজী করে শাহিন মোল্লাহ ও তার সহযোগী আক্তার হোসেন। যারা টাকা দিয়েছেন তারা নতুন ভিডিপি সদস্য আর এই সদস্যরা শাহিনকে চিনতে না পেরে টাকা দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শাহিন মোল্লা (৪০) পেশাগত একজন বাঁধন বাসের হেল্পার ছিলেন তার পরে বিএনপি নেতাদের সাথে জরিত হয়ে দাঙ্গা-হাঙ্গামা,মারপিট,লুটপাট,ষ্টান্ড বাজি করে হয়ে ওঠেন দুরদর্ষ ক্যাডার যাকে বন্দর বাসি এক নামে চিনেন কেডার শাহিন। ২০০৯ সালে আওয়ামি পন্থীদের থেকে পিট বাচাতে বন্দর থেকে চলে আসেন তল্লা এলাকায় সেই সাথে আনসার ও ভিডিপির সদস্য এবং একাধিকবার কালো তালিকা ভুক্ত মোঃ জাহিঙ্গীরের হাত ধরে ভুয়া সনদ দিয়ে ভিডিপি সদস্য হোন শাহিন মোল্লাহ। শাহিনের আসল ঠিকানা বন্দরে শাহিন মোল্লা ২০১৮ সালে তার ২য় স্ত্রী পারুল বেগম ও তার নিজ সন্তানকে নির্যাতন-অপহারণের দায়ে সিদ্ধিরগঞ্জ থানায় নারি ও শিশু নির্যাতনের মামলায় আসামী হয়ে ৩ মাস ব্যাপি কারা দন্ড দন্ডিত হন বলে জানা যায়।

এর পরে তাকে আনসার ও ভিডিপি থেকে বহাল ঘোষণা করলেও ঠাই হয় কমিউনিটি পুলিশংয়ে । কমিউনিটি পুলিশের পোশাকে যেনো দিনকাল ভালো কাটতে থাকে তার, যখন নিজের ইচ্ছা জাগে তখনি আনসার বাহিনীর পোশাক পড়ে করেন নানান অপকর্ম। তিনি ভিডিপি সদস্য হয়ে কিভাবে অঙ্গিভুত আনসারের পোশাক পরেন সেটা অনেকটা রহস্য জনক।

রমজান মাস আসলেই যেনো পুজি হয় অনেক টাকা কমিউনিটি পুলিশের পোশাকে রাস্তায় দাড়িয়ে প্রকাশ্য ইজিবাইক থেকে জন প্রতি হারে ২০ টাকা করে চাদা আদায় করে এই শাহিন মোল্লা শুধু তাই নয় রাতের আধারে বিভিন্ন ট্রাক,কাভার ভ্যান থেকে চাদা তুলে বলে অভিযোগ পাওয়া গেছে। তার কাছে আছে ভুয়া আনসার বাহিনীর আইডি কার্ড,আনসারের পোশাক ও কমিউনিটির হলুদ পোশাক এবং সাংবাদিকের জাল সনদ।

যখন ইচ্ছা হচ্ছে তাই করছে ক্যাডার শাহিন ও তার সহযোগীরা। যাকে তাকে হুমকি ধামকি চাদাবাজী এমনকি অজানা লোকের ব্যাগ চেক করা ছাড়াও ১নং রেলগেট স্টেশনে যত দেহ ব্যবসায়ী আছে তাদের প্রত্যেক‘কে স্যালটার দেন শাহিন মোল্লাহ আর প্রতি মাসে চাদা আদায় করে থাকেন। তার এই কু-কর্মের কারণে সাধারণ জনগণ অতিষ্ট হয়ে পরেছে তাই জনগণের দাবি এদের আইনের আওতাই এনে শাস্তি দেওয়া হোক।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট