1. ajkernirbangla@gmail.com : দৈনিক আজকের নীরবাংলা : দৈনিক আজকের নীরবাংলা
  2. info@www.ajkernirbangla.com : দৈনিক আজকের নীরবাংলা :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ :
ফতুল্লার নন্দলালপুরের ভূমিদস্যু প্রতারক আলতাফ হোসেন গ্রেফতার শৈলকুপায় সামাজিক দ্বন্দ্বের বলি ২৫ কৃষকের ৪০ বিঘা জমির কলাগাছ! শাক দিয়ে মাছ ঢাকতে চায় না’গঞ্জ পাসপোর্ট দপ্তর কেঁচো খুড়তে সাপ বেড়িয়ে আসছে! আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খান মাসুদের পক্ষ থেকে বিশাল মিছিল না’গঞ্জ সাংবাদিক ইউনিয়নের নির্বাচনে সালাম-স্বপন-শাওন প্যানেলের মনোনয়ন জমা না’গঞ্জে মেট্রোরেলসহ কুয়াকাটার রেলপথে চীনের বিনিয়োগ চায় সরকার পুলিশ ও ম্যাজিস্ট্রেট ছাড়াই সোনারগাঁয়ে ১৬শ’অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বন্দরে আলোচিত মনু হত্যায় আটক ২ জাকির খানের বিরুদ্ধে দু’জনের সাক্ষ্যগ্রহণ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের কমিটি ঘোষণা

৬ চাঁদাবাজ আটক করেছে র‌্যাব ১১

নিজস্ব সংবাদদাতা
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ১৯ বার পড়া হয়েছে

চাঁদাবাজির অভিযোগে ছয় ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১১। র‌্যাবের দাবি গত সোমবার সিদ্ধিরগঞ্জ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে বিভিন্ন পরিবহণ থেকে চাঁদা আদায়কালে চাঁদাবাজ চক্রের মূলহোতাসহ তাদের আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো সিদ্ধিরগঞ্জের মো. মোবারক হোসেনের ছেলে মোঃ হৃদয় (২২), ফতুল্লা কুতুবপুর এলাকার মোঃ মহসীন আলমের ছেলে মোঃ সাজ্জাদ (১৯), দক্ষিণ কেরানীগঞ্জ খেজুরবাগ এলাকার মৃত আঃ রহিমের ছেলে মোঃ আল আমিন (২২), চাঁদপুর ছেংগারচরের ভূঁইয়াকান্দি এলাকার মৃত রফিকের ছেলে মোঃ ইমরান (২২), সোনারগাঁও রিবারদি পশ্চিমপাড়া এলাকার মৃত মোতালেব হোসেনের ছেলে মোঃ কামাল হোসেন (৫০) ও কিশোরগঞ্জ অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাপুর এলাকার মোঃ সাহাজ উদ্দিনের ছেলে মোঃ সাদ্দাম (২০)।

র‌্যাব-১১ মিডিয়া অফিসার (এএসপি) সনদ বড়ুয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আটককৃতরা দুষ্কৃতিকারী ও চাঁদাবাজ এবং ঘটনাস্থলে বিভিন্ন পরিবহণ (বাস, ট্রাক, মিশুক) হতে চাঁদা আদায় করছিল। আসামীরা পরষ্পর যোগসাজশে বিভিন্ন রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে বিভিন্ন পরিবহণে চাঁদাবাজি করার উদ্দেশ্যে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে।

তারা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ থানা এলাকাসহ এর আশপাশ এলাকায় দলবদ্ধ হয়ে বিভিন্ন ধরণের পরিবহণ থেকে চাঁদাবাজি করে আসছে। এরই প্রেক্ষিতে র‌্যাব ১১ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্য এর ভিত্তিতে বর্ণিত চাঁদাবাজ চক্রের সদস্যদের চাঁদাবাজির টাকা সহ হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট